কার্টুন - বিপ্রতীক২৪.কম।
আনন্দধারা সিনেমা

‘সিক্রেট সুপারস্টারে’ ক্যামিও চরিত্রে আমির

‘দঙ্গল’ ছবিতে অভিনয় করা দুই বোনের একজনকে নিয়ে আবারও বাজি ধরছেন আমির। ‘দঙ্গল’ ছবির গীতা ফোগাতরূপী জায়রা ওয়াসিম থাকছেন আমির খান ও কিরণ রাও প্রযোজিত পরবর্তী ছবি ‘সিক্রেট সুপারস্টার’-এ। তবে দঙ্গলের মতো সম্পূর্ণ ছবিতে আমির খানকে দেখা যাবে না। একটি ক্যামিও চরিত্রে আমির খান থাকছেন গোটা ছবির মাত্র ৪০ মিনিট।  খবর ডিএনএ ইন্ডিয়ার।


বলিউড সুপারস্টারদের এ রকম ক্যামিও চরিত্রে অভিনয় করা এবারই প্রথম নয় (কোনো চলচ্চিত্রে বা নাটকে অল্প সময়ের জন্য বিশেষ ভূমিকায় অভিনয় করলে তাকে ক্যামিও চরিত্র বলে)। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিয়ার জিন্দেগি’তে বলিউড বাদশা শাহরুখ খানকে দেখা যায় ৩০ মিনিটের একটি ক্যামিও চরিত্রে। আলিয়া ভাট অভিনীত সেই ছবিতে শাহরুখ খানকে দেখা যায় একজন মনোবিদের চরিত্রে।
‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে জায়রা ওয়াসিম এমন এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন, যাঁর সংগীতশিল্পী হওয়ার ইচ্ছা। আর আমির খান অভিনয় করবেন একজন সংগীতশিল্পী হিসেবে। যিনি জায়রা ওয়াসিমকে গান গাওয়ার সুযোগ করে দেবেন।
তবে মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান যে ৪০ মিনিটের জন্য ৪০ সপ্তাহের প্রস্তুতি নেবেন না, তা হলফ করে বলা যাচ্ছে না। কারণ, আমির সব সময়ই নতুন রূপ নিয়ে হাজির হন নতুন চলচ্চিত্রে। আদভাইত চন্দন পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ২০১৭ সালের ৪ আগস্ট।

  • আনন্দধারা, বিপ্রতীক২৪.কম।
Print Friendly




test