ছবি - সংগৃহীত।
আলোচিত সংবাদ এইমাত্র পাওয়া খেলার মাঠে

মাশরাফির সঙ্গে অসদাচরণ করলেন শুভাশীষ

Print Friendly

শুভাশীষের জাতীয় দলে অভিষেক হয়েছে কিছুদিন হলো আর মাশরাফি এখন ক্যারিয়ারের সায়াহেৃ। দুজনই জাতীয় দলের হয়ে খেলে থাকেন। বিপিএলের এবারের আসরে দুজনই খেলছেন ভিন্ন দলের হয়ে। মাশরাফি বিন মুর্তজা অধিনায়কত্বও করছেন রংপুর রাইডার্সের হয়ে। আর শুভাশীষ খেলছেন চিটাগং ভাইকিংসে।


আজ বুধবার রংপুর খেলতে নেমেছিল চিটাগংয়ের বিপক্ষে। রংপুরের ইনিংসের ১৭তম ওভারে শুভাশীষের বলের বিপক্ষে ব্যাটিং করছিলেন মাশরাফি বিন মুর্তজা। চতুর্থ বলটা ইয়র্কার করেছিলেন শুভাশীষ। বলটা ঠেকিয়ে দেন মাশরাফি। এরপর নিজের বলে নিজেই ফিল্ডিং করে বল থ্রো করতে উদ্যত হন শুভাশীষ। তবে শেষ পর্যন্ত থ্রো করেননি তিনি। সেই সময় শুভাশীষের আচরণটা ভালো লাগেনি মাশরাফির। এতে তিনি বেশ বিরক্তি প্রকাশ করেন। মুখ দিয়ে কিছু একটা বলেন রংপুরের অধিনায়ক।


মাশরাফির এই ক্রিয়ায় বেশ বাজে প্রতিক্রিয়া দেখান শুভাশীষ। তেড়ে যান জাতীয় ওয়ানডে দলের অধিনায়কের দিকে। এই সময় বেশ উত্তেজিত ছিলেন এই বোলার। মাশরাফি অবশ্য শুভাশীষের আচরণে বেশ অবাক হন। পরে আম্পায়ার ও সতীর্থদের হস্তক্ষেপে শান্ত হন দুজন। তবে সেই ঘটনার পরও থামেননি শুভাশীষ। বেশ কয়েকবারই তিনি প্রতিক্রিয়া দেখিয়েছেন। পরে মাশরাফির সঙ্গে কথা বলতে চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু শুভাশীষকে খুব একটা সুযোগ দেননি রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

test