Tetul hujur_biproteek24
কার্টুন - বিপ্রতীক২৪.কম।
রাজনীতি সংবাদ শিরোনাম

জোটের সঙ্গে তেঁতুল হুজুরের রাজনৈতিক লেনদেন নেই – ইনু

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের তেঁতুল হুজুর চক্র হল রাজাকার, পাকিস্তান ও জঙ্গিপন্থী। তেতুঁল হুজুর চক্র একটি ধর্মবিরোধী চক্র। এরা বাংলাদেশের কোনো আলেম-ওলামার প্রতিনিধিত্ব করে না। তেঁতুল হুজুর চক্র আসলে একটি রাজনৈতিক মোল্লা চক্র। এদের সঙ্গে মহাজোটের রাজনৈতিক লেনদেনের কোনো প্রশ্নই ওঠে না।


মঙ্গলবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। তথ্যমন্ত্রী বলেন, ভারত সরকার তিস্তা চুক্তি করবে বলে প্রকাশ্যে অঙ্গীকার করেছে। ভারতের অঙ্গীকারের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কূটনৈতিক সাফল্য অর্জন করেছেন। তিস্তার পানি ভাগাভাগি নিয়ে চুক্তি করতে হবে- এটা মেনে নিয়েছে ভারত সরকার। সুতরাং তারা যদি তিস্তা চুক্তি না মানতো তা হলে বলা যেত বিষয়টা ঝুলে গেল। আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়াদকালের মধ্যেই তিস্তা চুক্তি সম্পন্ন হবে। এখন শুধু আনুষ্ঠানিক চুক্তির অপেক্ষা।
এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার এসএম মেহেদী হাসান, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

  • রাজনীতি, বিপ্রতীক২৪.কম।
Print Friendly
test