কার্টুন - বিপ্রতীক২৪.কম।
আনন্দধারা সঙ্গীত

এ.আর.রাহমানের গানে ট্রাম্পের প্রতি তিরস্কার!

Print Friendly

ম্প্রতি এমটিভ‘র ফেইসবুক পেইজ থেকে প্রকাশিত হয়েছে এ.আর.রাহমানের একটি গানের রিমেইক। এ গানের নতুন লিরিকে লুকিয়ে আছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতি কটাক্ষ! সঙ্গীত তারকা এ.আর.রাহমান নানা কারণেই বিখ্যাত। সেরা কম্পোজার হিসেবে অস্কার জিতে নেয়া থেকে শুরু করে শ্রোতাদের মন মাতানো সব সঙ্গীতের স্রষ্টা এই কিংবদন্তী শিল্পী এবার তার গানে আনলেন প্রতিবাদের সুর!


তামিল ভাষায় গাওয়া ‘টেক ইট ইজি উর্বশী’ শিরোনামের এই গানটিতে বলা হয়েছে, নরেন্দ্র মোদি’র নতুন মুদ্রানীতির কথা। এছাড়াও মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও হিলারি ক্লিনটনের কথাও ব্যঙ্গাত্মকভাবে উল্লেখ করা হয়েছে গানটিতে। ভিডিওটিতে এ.আর.রাহমানের সঙ্গে মূল গানটির সুরকার রঞ্জিত বারত ও গায়ক সুরেশ পিটারকেও গান গাইতে দেখা গেছে। ১৯৯৪ সালের তামিল সিনেমা ‘কাদালান’ এ এ.আর.রাহমানের ‘উর্বশী উর্বশী’ শিরোনামের গানটিতেই নতুন কথা বসিয়ে গাইলেন এ শিল্পী।
অসাধারণ গায়কী ও মোহনীয় সুরের জন্য এরইমধ্যে এই গানটি জনপ্রিয়তা পেয়েছে। প্রকাশের প্রথম দিনেই গানটি দেখা হয়েছে প্রায় ১২ লাখের বেশিবার। এ মুহূর্তে এ.আর.রাহমানের হাতে রয়েছে অক্ষয় কুমার ও রজনীকান্তের আগামী ছবি ‘টু.জিরো’ এর সঙ্গীত পরিচালনার কাজ।

  • আনন্দধারা ডেস্ক,বিপ্রতীক২৪.কম।
Powered by WP Review Powered by WP Review
test