shamim-osman-cartoons_biproteek24
কার্টুন - বিপ্রতীক২৪.কম।
সংবাদ শিরোনাম সারা প্রান্তর

আমার চোখের ইশারাই নাস্তিকদের জন্য যথেষ্ট : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নাস্তিকদের জন্য আমার চোখের ইশারাই যথেষ্ট। কিন্তু আমি নারায়ণগঞ্জে একটি নজির স্থাপন করতে চাই। যারা ধর্মের সমালোচনার নামে কটূক্তি করে তাদের বিরুদ্ধে সবাইকে নিয়ে আমি এক মঞ্চে প্রতিবাদ করতে চাই। তাদের প্রতি ঘৃণা প্রদর্শন করতে চাই।


নারায়ণগঞ্জের মাসদাইরে বুধবার সন্ধ্যায় সিটি কর্পোরেশনের কেন্দ্রীয় মসজিদে স্থানীয় আলেম-ওলামাদের সঙ্গে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এ সময় শামীম ওসমান আক্ষেপের সুরে বলেন, নারায়ণগঞ্জের মতো একটা শহরের প্রধান প্রাণকেন্দ্র শহীদ মিনারে দাঁড়িয়ে রফিউর রাব্বি ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম’ নিয়ে, ইসলাম ধর্ম নিয়ে এত বড় কথা বলে, তবুও কেউ প্রতিবাদ করল না। প্রতিবাদ করার মতো একটা মানুষও খুঁজে পাওয়া গেল না। এই নারায়ণগঞ্জে কেউ যদি ইসলাম ধর্মকে নিয়ে কটূক্তি করে তবে তার আর কোনো ছাড় নেই।
শুধু নারায়ণগঞ্জ নয়, দেশের কোথাও এটা হতে দেয়া হবে না। ইসলামের খলিফা হজরত ওমরের (রা.) সময়কালে যদি কেউ এ রকম দুঃসাহস দেখাত তবে তরবারি দিয়ে মাথা থেকে গলা আলাদা করে দেয়া হতো। কিন্তু এখন সেই আইন নেই, তাই এদেশের প্রচলিত আইনেই তার (ধর্ম অবমাননাকারীর) বিচার হবে।

  • সারা প্রান্তর, বিপ্রতীক২৪.কম।
Print Friendly
test